আইজিপির ইউটিউব চ্যানেলে ১০ হাজার সাবস্ক্রাইবার

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে গেছে।

গত ২৮ অক্টোবর ‘Dr. Benazir Ahmed’ নামে চ্যানেলটিতে প্রথম ভিডিও আপলোড করা হয়। এখন পর্যন্ত চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১০ হাজার ৬০০।

শনিবার রাতে এ উপলক্ষে চ্যানেলটির সাবস্ক্রাইবার ও দর্শকদের বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানানো হয়েছে।

igp1

বাংলাদেশ পুলিশের ভেরিফাইড ফেসবুক পেজে বলা হয়, ‘অতি অল্প সময়ে আইজিপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি প্রায় ১০.০১ হাজার মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) সকল সাবস্ক্রাইবার এবং ভিউয়ারকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং ধন্যবাদ জানিয়েছেন।’

এতে আরও বলা হয়, ‘বাংলাদেশ পুলিশের পাশে থেকে সম্মানিত নাগরিকরা এভাবে আমাদের প্রতিনিয়ত নানামাত্রিক উপায়ে উৎসাহ প্রদান করে চলেছেন এবং অধিকতর ইতিবাচক কাজে আরও বেশি মনোনিবেশ করার সহায়ক হিসেবে কাজ করছেন। এ জন্য আমরা দেশ-বিদেশের সম্মানিত নাগরিকদের কাছে কৃতজ্ঞ। আশাকরি অনাগত সময়ে এভাবেই বাংলাদেশ পুলিশের সাথে সম্মানিত নাগরিকদের এই বন্ধন অধিকতর বেগবান হবে, হবে কার্যকর। সর্বদাই জনগণের পাশে বাংলাদেশ পুলিশ।’