একি বললেন অক্ষয়?

এখনও কি সুঠাম শরীর! যেকোনও তরুণকে দৌড়ের ওপর রাখতে পারেন অনায়াসে। তার মতো ফিটনেস কে না চায়! বলিউডে নিঃসন্দেহে সবচেয়ে ফিট তারকাদের মধ্যে তিনি অন্যতম।
১০ সেপ্টেম্বর রাতে ইনস্টাগ্রামে লাইভ সেশনে অক্ষয় জানালেন, শরীরকে চাঙা রাখতে আয়ুর্বেদিক হিসেবে প্রতিদিন গোমূত্র পান করেন তিনি! আরও জানালেন, ব্রিটিশ দুঃসাহসী অভিযাত্রী বেয়ার গ্রিলসের সঙ্গে এই বিষয়ে সরাসরি কথা বলেছিলেন তিনি। ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে দেখা যাবে তাদের।
জলে-জঙ্গলে ঘুরে বেড়ানোর অভিজ্ঞতা জানিয়েছেন অক্ষয়। বেয়ার গ্রিলস ছাড়াও লাইভে ছিলেন ‘বেল বটম’ ছবির নায়িকা হুমা কুরেশি। তিনিই বেয়ার গ্রিলসের কাছে প্রশ্ন করেন, ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে হাতির বিষ্ঠা দিয়ে বানানো চা পানে কীভাবে রাজি করিয়েছেন অক্ষয়কে। প্রশ্নটা শুনে ‘খিলাড়ি’ তারকা হেসে ফেলেছেন। হাসি আসা স্বাভাবিকই। কারণ গোমূত্র পানের অভ্যাস আছে যার, তার কাছে এ আর এমন কী!
ভারতে চিকিৎসা পদ্ধতি হিসেবে বহু সময় ধরে ব্যবহৃত হচ্ছে গোমূত্র। গাভীর মূত্রকে স্বাস্থ্যকর বিবেচনা করা হয় বিশেষভাবে, কারণ এতে বিশেষ হরমোন ও খনিজ রয়েছে।
শুধু গোমূত্র পান নয়, কঠোর ডায়েট ও ব্যায়ামের রুটিন মেনে চলেন অক্ষয়। স্বাস্থ্যকর জীবনধারার অভ্যাস রপ্ত করেই ফিট থাকেন তিনি।


কর্নাটকে বন্যপ্রাণীর অভয়ারণ্য বন্দিপুর ন্যাশনাল পার্ক ও টাইগার রিজার্ভে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানের চিত্রায়ন হয়েছে। আজ (১১ সেপ্টেম্বর) রাত ৮টায় প্রিমিয়ার হবে ডিসকভারি প্লাস চ্যানেলে। ডিসকভারি চ্যানেলে এটি দেখা যাবে আগামী ১৪ সেপ্টেম্বর।
এদিকে ‘বেল বটম’ ছবির শুটিং চলছে স্কটল্যান্ডে। এতে আরও অভিনয় করছেন বাণী কাপুর ও লারা দত্ত। এটি ছাড়াও অক্ষয়ের হাতে আছে ‘লক্ষ্মী বোম’, ‘সূর্যবংশী’, ‘পৃথ্বিরাজ’ ও ‘আতরঙ্গি রে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *