Home / স্বাস্ত্য / বাংলাদেশ থেকে আরো শ্রমিক নিয়োগের আগ্রহ ওমানের…

বাংলাদেশ থেকে আরো শ্রমিক নিয়োগের আগ্রহ ওমানের…

সময়ের কণ্ঠস্বর – পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম গ্যাস, তেল, এলএনজি, এলপিজিভিত্তিক বিদ্যুৎ উৎপাদন এবং মৎস্যসহ সামুদ্রিক সম্পদ আহরণ খাতে বিনিয়োগের জন্য ওমানের ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন।

অপরদিকে ওমানে কর্মরত বাংলাদেশী শ্রমিকদের কাজের দক্ষতার প্রশংসা করে ভবিষ্যতে এ দেশ থেকে আরো শ্রমিক নিয়োগের বিষয়ে ওমানের ব্যবসায়ী প্রতিনিধিদল আগ্রহ দেখিয়েছেন।

বাংলাদেশ সফররত ওমান চেম্বার অ্ব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান সাইদ সালেহ সাইদ আল কিউমি’র নেতৃত্বে ওমানের তিন সদস্যের একটি প্রতিনিধিদল আজ বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহ্রিয়ার আলম এমপি’র সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলে ওমানের প্রতিনিধিদল এ আগ্রহ ব্যoman-sromokএ সময় তারা বাংলাদেশ ও ওমানের মধ্যে বাণিজ্য, বিনিয়োগ ও মানবসম্পদ ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

শাহ্রিয়ার আলম বাংলাদেশের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে সফররত ওমান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রতিনিধিদলের বৈঠকের বিষয়টি উল্লেখ করে তাদের ধন্যবাদ জানান।

ওমানের ব্যবসায়ী প্রতিনিধিদল বাংলাদেশে বিনিয়োগের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন এবং শিগগিরই ওমান হতে একটি উচ্চপর্যায়ের ব্যবসায়ী প্রতিনিধিদল বাংলাদেশ সফর করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

n5

অবশেষে সেই আশরাফুলকে নিয়ে দল ঘোষণা করা হয়েছেন, ফের কাঁপাবেন মাঠ

সময় নেই হাতে। আয়োজক বিসিবি। আর মাত্র ৪ দিন পর শুরু হবে প্রথম শ্রেণীর ক্রিকেট ...