Home / খেলাধুলা / ঘরের মাঠে বার্সেলোনার গোলশূন্য ড্র..

ঘরের মাঠে বার্সেলোনার গোলশূন্য ড্র..

স্পোর্টস আপডেট ডেস্কঃ

স্প্যানিশ লা লিগায় শনিবার মালাগার মুখোমুখি হয় বার্সেলোনা। তাদের সামনে সুযোগ ছিল ঘরের মাঠে মালাগাকে হারিয়ে সাময়িক সময়ের জন্য হলেও পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার। কিন্তু সুয়ারেজ ও মেসিহীন ম্যাচে ৯ জনের মালাগাকেও হারাতে পারেনি বার্সা। শনিবার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে গোলশূন্য ড্র করেছে লুইস এনরিকের শিষ্যরা।

মেসি ও সুয়ারেজ না থাকায় বার্সেলোনাকে একাই টেনে নেওয়ার সুযোগ ছিল নেইমারের সামনে। কিন্তু তিনিও সেটা করতে পারেননি। অবশ্য দেশের হয়ে খেলতে গিয়েছিলেন নেইমার। সেখান থেকে ফিরে মাত্র একবার তিনি দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পেয়েছিলেন। সে কারণে মালাগার বিপক্ষে শনিবার নিজের সেরাটা দিতে পারেননি তিনি।

অনেক সময় নেইমার বলের দখল হারিয়েছেন। মিস করেছেন দারুণ কিছু গোলের সুযোগ। নিষেধাজ্ঞার কারণে খেলতে না পারা লুইস সুয়ারেজের অভাব আক্রমণভাগে ভালোভাবেই টের পেয়েছেন কোচ লুইস এনরিক।

প্রথমার্ধে যা-ই খেলেছে, সমর্থকদের প্রত্যাশা ছিল দ্বিতীয়ার্ধে দারুণভাবে খেলায় ফিরবে বার্সা। কিন্তু তাও পারেনি। ফলে গোলশূন্য ড্র ব্যতিত আর কোনো ফল পায়নি কাতালানরা।

এ ড্রয়ের ফলে ১২ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে বার্সেলোনা। ১২ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

n5

অবশেষে সেই আশরাফুলকে নিয়ে দল ঘোষণা করা হয়েছেন, ফের কাঁপাবেন মাঠ

সময় নেই হাতে। আয়োজক বিসিবি। আর মাত্র ৪ দিন পর শুরু হবে প্রথম শ্রেণীর ক্রিকেট ...