Home / আলোচিত খবর / আশুলিয়ায় লাইটার কারখানায় দগ্ধ আরও এক জনের মৃত্যু..

আশুলিয়ায় লাইটার কারখানায় দগ্ধ আরও এক জনের মৃত্যু..

Allbdnews24.com- আশুলিয়ার কালার ম্যাচ বিডি লিমিটেডে গ্যাস লাইটার বিস্ফোরণে আহত রোকসানা আক্তার রকি মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেকের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের আবাসিক সার্জন পার্থ শংকর দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘রোকসানা আক্তার রকির শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। বেলা সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।’ দুই দিন আগের ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এ নিয়ে মোট দুজনের মৃত‌্যু হলো।

agun-2মঙ্গলবার বিকালে আশুলিয়ার জিরাবো এলাকার ‘কালার ম্যাক্স (বিডি) লিমিটেড’ নামের ওই কারখানায় আগুন লাগলে বিভিন্ন বয়সী ২৬ নারী কর্মী দগ্ধ হন। তাদের মধ‌্যে ২০ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাদের মধ‌্যে আঁখি নামের ১৬ বছর বয়সী এক কিশোরীর মৃত‌্যু হয় মঙ্গলবার রাতে।

দগ্ধদের মধ‌্যে পাঁচজনকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও আরেকজনকে উত্তরার ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই কারখানায় ঠিক কীভাবে আগুন লেগেছিল, তা এখনও স্পষ্ট নয়। তবে গ্যাস লাইটার তৈরি হত বলে সেখানে দাহ‌্য সামগ্রীর অভাব ছিল না। অগ্নিকাণ্ডের আগে বিকট শব্দ হয়েছিল বলেও স্থানীয়রা জানিয়েছেন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাড়ে ৯ মাসের মধ্যে সর্বনিম্নে চলে এসেছে স্বর্ণের দাম!..

প্রকাশঃ ২৬-১১-২০১৬, ৬:০৭ অপরাহ্ণ Allbdnews24.com  ডেস্ক – শক্তিশালী ডলারের চাপে আন্তর্জাতিক বাজারে ধারাবাহিকভাবে কমছে মূল্যবান ...